Last updated on 30-03-2025 | Vigilance and Complaint Management Division



২০২৪-২০২৫ অর্থবছরের ৩য় ত্রৈমাসিকে (জানুয়ারী-মার্চ’২০২৫) বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত তথ্যাদি
ক্রমিক নং অভিযোগের ধরন ০১-০১-২০২৫ থেকে ৩১-০৩-২০২৫
প্রাপ্ত নিষ্পত্তিকৃত
(১) লিখিত অভিযোগ ৮০ ৬৮
(২) টেলিফোনে প্রাপ্ত অভিযোগ ৭৯ ৭৯
মোট ১৫৯ ১৪৭



২০২৪-২০২৫ অর্থবছরের ২য় ত্রৈমাসিকে (অক্টোবর-ডিসেম্বর’২০২৪) বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত তথ্যাদি
ক্রমিক নং অভিযোগের ধরন ০১-১০-২০২৪ থেকে ৩১-১২-২০২৪
প্রাপ্ত নিষ্পত্তিকৃত
(১) লিখিত অভিযোগ ৯৩ ৮০
(২) টেলিফোনে প্রাপ্ত অভিযোগ ৬৬ ৬৬
মোট ১৫৯ ১৪৬



২০২৪-২০২৫ অর্থবছরের ১ম ত্রৈমাসিকে (জুলাই-সেপ্টেম্বর’২০২৪) বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত তথ্যাদি
ক্রমিক নং অভিযোগের ধরন ০১-০৭-২০২৪ থেকে ৩০-০৯-২০২৪
প্রাপ্ত নিষ্পত্তিকৃত
(১) লিখিত অভিযোগ ১০৫ ৯৫
(২) টেলিফোনে প্রাপ্ত অভিযোগ ২৫ ২৫
 

মোট

১৩০ ১২০